আজও কিছু এলাকায় খোলা থাকবে ব্যাংক – The Finance BD
 ঢাকা     সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

আজও কিছু এলাকায় খোলা থাকবে ব্যাংক

  • এপ্রিল ৭, ২০২৪

পবিত্র শবে কদর উপলক্ষে আজ রবিবার (৭ এপ্রিল) সরকারি ছুটি। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে কর্মীদের বেতন-বোনাস দেওয়ার সুবিধার্থে পোশাকশিল্প এলাকায় শুক্রবার-শনিবারের মতো আজও ব্যাংক খোলা থাকবে। তবে পূর্ণ দিবসের বদলে সংশ্লিষ্ট শাখাগুলোয় লেনদেন চলবে নির্ধারিত সময়ের মধ্যে।
কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশ অনুযায়ী, রবিবার শিল্প এলাকায় ব্যাংক লেনদেন হবে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত। অফিস চলবে বিকাল ৩টা পর্যন্ত।
বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অব সাইট সুপারভিশন বিভাগের এ-সংক্রান্ত সার্কুলারে বলা হয়েছে, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে তৈরি পোশাকশিল্পে কর্মরত শ্রমিক-কর্মচারী-কর্মকর্তাদের বেতন-ভাতা ও রফতানি বিল কেনার জন্য বাণিজ্যিক ব্যাংকের সংশ্লিষ্ট শাখাগুলো ঈদের আগের সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন ৫, ৬ ও ৭ এপ্রিল সীমিত পরিসরে খোলা থাকবে।
কেন্দ্রীয় ব্যাংকের এই নির্দেশনার আলোকে এদিন ঢাকা মহানগরী, আশুলিয়া, টঙ্গী, গাজীপুর, সাভার, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত তফসিলি ব্যাংকের তৈরি পোশাকশিল্প সংশ্লিষ্ট শাখাগুলো পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করে ছুটির দিন খোলা।
বাংলাদেশ ব্যাংক জানায়, সংশ্লিষ্ট এলাকায় অবস্থিত শাখার অফিস সময়সূচি হবে সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত। এর মধ্যে গত শুক্রবার লেনদেন হয় সাড়ে ৯টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত, অফিস চলে ৩টা পর্যন্ত।

ট্যাগঃ

মন্তব্য করুন

Leave a Reply




Contact Us