বিকেলে হাসপাতাল থেকে বাসায় ফিরবেন খালেদা জিয়া – The Finance BD
 ঢাকা     সোমবার, ২০ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন

বিকেলে হাসপাতাল থেকে বাসায় ফিরবেন খালেদা জিয়া

  • মার্চ ১৬, ২০২৪

মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্তক্রমে শারীরিক কিছু পরীক্ষা-নিরীক্ষা শেষে বৃহস্পতিবার বিকেলে অথবা ইফতারের পর রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজায় আনা হবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে।

আজ বৃহস্পতিবার বিকেলে বিএনপির ভাইস চেয়ারম্যান ও ম্যাডামের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল বুধবার রাতে শারীরিক কিছু জরুরি পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয় বিএনপি চেয়ারপারসনকে। এ ছাড়া গত ৮ ফেব্রুয়ারি বিকেল ৫টা ১৫ মিনিট বাসা থেকে এভার কেয়ার হাসপাতাল উদ্দেশ্য রওনা করে ৬টা ৪৮ মিনিট হাসপাতালে পৌঁছেন। স্বাস্থ্য পরীক্ষা শেষে রাতেই ফিরোজায় ফেরেন বেগম খালেদা জিয়া।

খালেদা জিয়া লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, হার্ট ও চোখের সমস্যাসহ নানা রোগে ভুগছেন। হাসপাতালে ৫ মাস থাকার পর গত ১১ জানুয়ারি তাকে বাসায় আনা হয়েছিল।

কারাদণ্ড পাওয়া বিএনপি চেয়ারপারসনকে ২০২০ সালে শর্তসাপেক্ষে মুক্তি দেওয়া হয়। এরপর থেকে তিনি হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বাধীন মেডিকেল বোর্ডের অধীনে চিকিৎসা নিচ্ছেন।

ক্যাটাগরিঃ রাজনীতি

ট্যাগঃ

মন্তব্য করুন

Leave a Reply




Contact Us